পটুয়াখালীর বাউফলে জোড়া খুনের বিচার চেয়ে পরিবারের সংবাদ সম্মেলন Latest Update News of Bangladesh

রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীর বাউফলে জোড়া খুনের বিচার চেয়ে পরিবারের সংবাদ সম্মেলন

পটুয়াখালীর বাউফলে জোড়া খুনের বিচার চেয়ে পরিবারের সংবাদ সম্মেলন

পটুয়াখালীর বাউফলে জোড়া খুনের বিচার চেয়ে পরিবারের সংবাদ সম্মেলন




পটুয়াখালী প্রতিনিধি॥ গত ২ আগস্ট বাউফলের কেশবপুর ইউ.পি‘র আগামী চেয়ারম্যান নির্বাচন ও আধিপত্য বিস্তারের ঘটনায় দুই পক্ষের কোন্দলের জেরে একই পরিবারের রাকিব উদ্দিন রোমান ও ইশাদ তালুকদার নামের দু‘চাচাতো ভাই খুন হওয়ার ঘটনার বিচার চেয়ে পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল বেলা সারে ১১ টায় কেশবপুর কলেজ মিলনায়তনে এই সংবাদ সম্মেলন করা হয়।

 

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, গত ৩১ জুলাই উপজেলার কেশবপুর বাজারে দুই পক্ষের সংঘর্ষে প্রায় ১০ জন আহত হয়েছে। ওইদিন মারধর ও ভাংচুরের ঘটনায় লিখিত অভিযোগ করলেও বাউফল থানা পুলিশ মামলা নেয়নি। পুলিশ মামলা নিলে ২ আগস্ট জোড়া খুনের ঘটনা ঘটতো না।

 

খুনের ঘটনায় কেশবপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মহিউদ্দিন লাভুর নির্দেশদাতা হিসেবে দোষারোপ করা হয়। অপরদিকে মামলার অন্যতম আসামি রফিক ও রাসেলের অবৈধ টাকা দিয়ে ভারাটিয়া কিলার ব্যবহারের অভিযোগ করা হয় এবং এদের সম্পদের উৎস কি তা খতিয়ে দেখার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানানো হয়।

 

অভিযোগে বলা হয় চেয়ারম্যান এড.মহিউদ্দিন লাভলু ও সাবেক এক পুলিশ কর্মকর্তার নির্দেশে রফিক, রাসেল, মামলার অন্যান্য আসামি সহ ভাড়াটে সন্ত্রাসিরা ২ আগস্ট সন্ধ্যা সাতটার দিকে পূর্ব পরিকল্পনা মোতাবেক কেশবপুর বাজারে দেশী অস্ত্র দিয়ে কুপিয়ে, পিটিয়ে যুবলীগ সহ সভাপতি রাকিব উদ্দিন রোমান (৩৩) ও যুবলীগ কর্মী ইশাদ তালুকদার (২৭) কে খুন করে।

 

এ জগন্যতম, বর্বোরোচিত খুনের ঘটনা পৈশাচিকতাকেও হার মানায়। রোমান ও ইশাদ সম্পর্কে আপন চাচাতো ভাই। সংবাদ সম্মেলনে চেয়ারম্যান মহিউদ্দিন লাভু ও সংশ্লিষ্ট অন্যান্য আসামীদের ফাঁসি দাবি করা হয়।

 

সংবাদ সম্মেলনে নিহত রোমানের বড় ভাই ও মামলার বাদি মফিজ উদ্দিন মিন্টু লিখিত বক্তব্য পাঠ করেন। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন রুমানের ভাই কেশবপুর কলেজের অধ্যক্ষ ও কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সালেহ উদ্দিন পিকু।

 

এ সময় রোমানের বৃদ্ধা মা ফাতেমা বেগম, বোন জেবুন নাহার অনি, ভাই ইউ.পি সদস্য সুজন কান্নায় ভেঙ্গে পরেন। সংবাদ সম্মেলনে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, ২ আগস্ট কেশবপুরে দুই পক্ষের সংঘর্ষে দুই দুই যুবলীগ কর্মী খুন হওয়ার ঘটনায় ইউনিয়ন চেয়ারম্যান মহিউদ্দিন লাভুকে প্রধান আসামি করে ৫৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। অপরদিকে উপজেলা আওয়ামী লীগের সভায় মহিউদ্দিন লাভুকে সাময়িক বরখাস্ত করে একটি তদন্ত টীম গঠন করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD